রিটার্নের শর্তাবলী:

  • পণ্যটি অবশ্যই অব্যবহৃত, পরিধানহীন, ধোয়াহীন এবং কাস্টমারের দিক থেকে কোনো ত্রুটি ছাড়া হতে হবে।
  • পণ্যের সাথে মূল ট্যাগ, ব্যবহারকারীর ম্যানুয়াল, ওয়ারেন্টি কার্ড, ফ্রিবিজ, এবং আনুষাঙ্গিক অন্তর্ভুক্ত থাকতে হবে (যদি দেয়া হয়ে থাকে)।
  • পণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং বা বাক্সে ফেরত দিতে হবে।
  • যদি পণ্যটি প্যাকেজিংয়ের দ্বিতীয় স্তরে বিতরণ করা হয়, তবে সেটি অবশ্যই একই অবস্থায় ফেরত দিতে হবে এবং রিটার্ন শিপিং লেবেল সংযুক্ত রাখতে হবে। প্রস্তুতকারকের বাক্সে টেপ বা স্টিকার লাগানো যাবে না।
  • যদি একটি পণ্য অপর্যাপ্ত অবস্থায় ফেরত দেওয়া হয়, আমরা তা কাস্টমারের কাছে ফেরত পাঠানোর অধিকার সংরক্ষণ করি।

একটি আইটেম ফেরত দেওয়ার বৈধ কারণ:

  • বিতরণ করা পণ্য ক্ষতিগ্রস্ত (শারীরিকভাবে ধ্বংস বা ভাঙা) বা ত্রুটিপূর্ণ (আগমনের সময় মৃত) হলে।
  • বিতরণকৃত পণ্যটি ভুল বা অসম্পূর্ণ (যেমন, অনুপস্থিত অংশ) হলে।
  • বিতরণ করা পণ্যটি “আর প্রয়োজন নেই” (যেমন, পণ্যটির আর ব্যবহার নেই, ক্রয়ের বিষয়ে মত পরিবর্তন, ফ্যাশন পণ্যের সাইজ ঠিক না হওয়া, বা পণ্যটি পছন্দ না হওয়া) হলে। তবে এই ক্ষেত্রে, ডেলিভারি চার্জ দিতে হবে।

প্রত্যর্পণ নীতি:

যদি আপনি ক্ষতিগ্রস্থ বা ভুল পণ্য পাওয়ার কারণে অর্ডার বাতিল করেন, তাহলে আমরা প্রোডাক্টটি রিটার্ন নিয়ে সম্পূর্ণ অর্থ ফেরত দিই।

Scroll to Top